রাজনীতির সংবাদ

বঙ্গবন্ধুর প্রতি বরগুনাবাসীর বিনম্র শ্রদ্ধা

বরগুনা প্রতিনিধি : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৫৪তম শাহাদতবার্ষিকীতে সমগ্র জাতি আর দেশবাসীর মতো বরগুনার জেলা প্রশাসন, জাতীয় সংসদ সদস্য, পুলিশ প্রশাসন, মুক্তিযোদ্ধা, আওয়ামী লীগসহ সরকারি- বেসরকারি, রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, পেশাজীবী সংগঠন বঙ্গবন্ধুর প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়েছে।

শনিবার সকাল ৬টায় পতাকা অর্ধনমিত করে এবং কালো পতাকা উত্তোলনের মধ্য দিয়ে জাতীয় শোক দিবসের কর্মসূজির সূচনা হয়। সকাল ৮টা থেকে শুরু হয় বঙ্গবন্ধু স্মৃতি কমপ্লেক্সে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্বা জানানো।

রাষ্ট্রের পক্ষে জেলা প্রশাসকের শ্রদ্ধা নিবেদনের পর পর্যায়ক্রমে সংসদ সদস্য, পুলিশ সুপার, পৌর মেয়র, প্রেসক্লাবসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়।শহীদ রাসেল স্কয়ারে রাসেলের প্রতিকৃতিতে সরকারি- বেসরকারি সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়। জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনীকে নিয়ে জেলা প্রশাসন আয়োজন করে ‌’কুইজ’ প্রতিযোগিতা। এ ছাড়া জাতীয় শোক দিবসে মাধ্যমিক ও প্রাথমিক শিক্ষা বিভাগ দেয়াল পত্রিকা প্রকাশ করে, শিশু একাডেমি আয়োজন করে চিত্রাংকন প্রতিযোগিতা, ইসলামিক ফাউন্ডেশন সব মসজিদে বিশেষ দোয়া- কোরআন খানির আয়োজন করা হয়।

জেলার ৫টি উপজেলায় বিনম্র শ্রদ্বা জানানো হয় বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকীতে বঙ্গবন্ধু ও ১৫ আগস্টের শহীদদের প্রতি।

আরও পড়ুন

মন্তব্য করুন

আরও দেখুন...
Close
Back to top button