প্রধান সংবাদবরিশাল জেলার সংবাদ

শেবাচিমের ইন্টার্ন চিকিৎসকদের ধর্মঘট প্রত্যাহার

স্টাফ রিপোর্টার : ত্রিপক্ষীয় আলোচনায় কর্মবিরতি প্রত্যাহারের ঘোষণা দিয়েছে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালের (শেবাচিমে) ইন্টার্ন ডক্টরস অ্যাসোসিয়েশন। মঙ্গলবার দুপুর পৌনে ১টার দিকে ইন্টার্ন ডক্টরস অ্যাসোসিয়েশনের সভাপতি সজল পান্ডে এবং সাধারণ সম্পাদক তরিকুল ইসলাস সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন। ঘোষণা দেয়ার পরপরই কাজে যোগ দেওয়ার কথা জানান তারা।
এর আগে সকালে হাসপাতালের পরিচালকের কার্যালয়ে পরিচালক ও জ্যেষ্ঠ চিকিৎসকরা কর্মবিরতিতে থাকা ইন্টার্ন চিকিৎসক ও সাধারণ সম্পাদক এবং প্রতিপক্ষ মেডিসিন ইউনিট-৪-এর সহকারী রেজিস্ট্রার ডা. মাসুদ খানের মধ্যে আলোচনা হয়। এই আলোচনা ফলপ্রসূ হওয়ায় ইন্টার্ন চিকিৎসকরা কর্মবিরতি প্রত্যাহারে সিদ্ধান্ত জানান।
এর আগে গত ২১ অক্টোবর মেডিসিন ইউনিট-৪-এর সহকারী রেজিস্ট্রার ডা. মাসুদ ইন্টার্ন চিকিৎসকদের সভাপতি ও সাধারণ সম্পাদক কর্তৃক হামলার অভিযোগ তুলে হাসপাতালের পরিচালক বরাবর লিখিত অভিযোগ করেন। পরদিন ২২ অক্টোবর ডা. মাসুদ খানের বিরুদ্ধে কমিশন বাণিজ্যের পাল্টা লিখিত অভিযোগ করেন ইন্টার্ন চিকিৎসকরা। ৩০ অক্টোবর ডা. মাসুদ বাদী হয়ে থানায় মামলা করলে ৩১ অক্টোবর দুপুর ২টা থেকে কর্মবিরতি শুরু করেন ইন্টার্ন চিকিৎসকরা। ###

আরও পড়ুন

মন্তব্য করুন

Back to top button