রাজনীতির সংবাদ

বরিশাল মহানগর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি

নিজস্ব প্রতিবেদক : বরিশাল মহানগর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন হয়েছে। ২০১৯ সালের ৮ ডিসেম্বর সম্মেলনের মাধ্যমে একেএম জাহাঙ্গীরকে সভাপতি এবং সিটি মেয়র সাদিক আবদুল্লাকে সাধারণ সম্পাদক নির্বাচিত করার প্রায় ১৩ মাস পর গত পহেলা জানুয়ারী বরিশাল মহানগর আওয়ামী লীগের ৭৫ সদস্য বিশিস্ট কমিটি অনুমোদন দেয়া হয়। দলের সভাপতি শেখ হাসিনার নির্দেশে সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এই কমিটি অনুমোদন দেন।

গতকাল রবিবার রাত ৯টায় বরিশাল মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদিক আবদুল্লাহ প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।
কমিটির ১১জন সহসভাপতি হলেন অ্যাডভোকেট আফজালুল করিম, অ্যাডভোকেট কেবিএস আহম্মেদ কবির, গাজী নঈমুল হোসেন লিটু, আনোয়ার হোসাইন, আমীর হোসেন তালুকদার, সাইদুর রহমান রিন্টু, ইঞ্জিনিয়ার হেমায়েত উদ্দিন খান, নজরুল ইসলাম, অ্যাডভোকেট নাসির আহম্মেদ বাবুল, আবুল ফারুক হুমায়ুন ও জেবুন্নেসা আফরোজ।

যুগ্ম সাধারণ সম্পাদক করা হযেছেন হাসান মাহমদ বাবু, কাজী মুনির উদ্দিন তারিক এবং অ্যডভোকেট গোলাম সরোয়ার রাজিব।

আইন বিষয়ক সম্পাদক হয়েছেন অ্যাডভোকেট সৈয়দ গোলাম মাসুদ বাবলু, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মো. হুমায়ুন কবির, তথ্য ও গবেষনা সম্পাদক রাশেদ শাহনেওয়াজ খান রানা, ত্রান ও সমাজ কল্যান সম্পাদক মোয়াজ্জেম হোসেন ফিরোজ, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা সাইদুর রহমান কাশেমী, প্রচার ও প্রকাশনা সম্পাদক জিয়াউর রহমান জিয়া, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো. চান মিয়া, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট রফিকুল ইসলাম ঝন্টু, মহিলা বিষয়ক সম্পাদক প্রফেসর শাহনাজ পারভীন মিতা, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক এ এম জি কবির ভুলু, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. সাইফুল ইসলাম, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক মো. মাসুদ খন্দকার, শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক নিরব হোসেন টুটুল, শ্রম সম্পাদক কায়সার হোসেন শিপন, সাংস্কৃতিক সম্পাদক মো. মিজানুর রহমান, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক জহুরুল হক। ৩জন সাংগঠনিক সম্পাদক যথাক্রমে সৈয়দ নুর উদ্দিন শাহিন, এম. জাহিদুল রহমান মনির ও শেখ সাইদ আহম্মেদ মান্না। উপ-দপ্তর সম্পাদক পাপ্পা দাস, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক জাহিদুল ইসলাম জনি ও কোষাধ্যক্ষ সম্পাদক তৌহিদুল ইসলাম।

কমিটির ৩৬ জন সদস্য হলেন গোলাম আব্বাস চৌদুরী দুলাল, আলহাজ্ব আমিনুল ইসলাম তোতা, আমান সেরনিয়াবাত, কাজী নজরুল ইসলাম মনু, অ্যাডভোকেট আনিচ উদ্দিন শহিদ. অ্যাডভোকেট রফিকুল ইসলাম খোকন, নিজামুল ইসলাম নিজাম, অ্যাডভোকেট গোলাম কবির বাদল, এসএম জাকির হোসেন, ফরহাদ-বিন আলম জাকির, মেহেদী হাসান চৌধুরী বাদল, ফজুলল করিম শাহিন, মেজবাহ উদ্দিন জুয়েল, পরিমল চন্দ্র দাস, কামরুজ্জামান কারুন, মোস্তাফিজুর রহমান টুটু, কামরুল আহসান, আজিম সরোয়ার দিদার, আখতারুজ্জামান গাজী হিরু, অ্যাডভোকেট সামছুন্নহার মুক্তি, মেয়র সহধর্মীনি লিপি আবদুল্লাহ, মাহাবুব মোর্শেদ শামিম, মীর মিজানুর রহমান সোহেল, এটিএম শাহিদুল্লাহ কবির, হারুন-অর রশিদ, নজরুল ইসলাম নিলু, শরীফ মো. আনিছুর রহমান, শেখ মিজানুর রহমান দিপু, মজিবুর রহমান মৃধা, মজিবুর রহমান পনু, মোস্তফা কামাল, একেএম মোস্তফা সেলিম, কবির হোসেন, আফতাব হোসেন, মো. মেহেদী পারভেজ খান আবির এবং শেখ আরাফাত হোসেন বাবু।

আরও পড়ুন

মন্তব্য করুন

Back to top button