বরিশাল জেলার সংবাদরাজনীতির সংবাদ

পারভেজ আকন বিপ্লবের ইন্তেকাল

স্টাফ রিপোর্টার : বরিশাল জেলা (দক্ষিন) যুবদলের সভাপতি অ্যাডভোকেট পারভেজ আকন বিপ্লব আর নেই। হৃদরোগে আক্রান্ত হয়ে গত শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন (ইন্না লিল্লাহে … রাজেইন)।

নগরীর কাউনিয়া প্রধান সড়কের আকন ভিলার বাসিন্দা সেকেল উদ্দিন আকনের ছেলে পারভেজ আকন বিপ্লবের বয়স হয়েছিলো ৫০ বছর। তিনি স্ত্রী এবং ৩ ছেলে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

শনিবার বেলা ১১টায় নগরীর সদর রোডের অশি^নী কুমার হলের সামনে প্রথম এবং কাউনিয়া মানিক মিয়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে দ্বিতীয় নামাজে জানাজা শেষে তার মরদেহ কাউনিয়া আকন বাড়ি জামে মসজিদের পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।

জেলা যুবদল সভাপাতি পারভেজ আকন বিপ্লবের অকাল মৃত্যুতে বরিশাল বিএনপি সহ রাজনৈতিক অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে। জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট হাফিজ আহমেদ বাবলু জানান, গত শুক্রবার সন্ধ্যার পর পারভেজ আকন বিপ্লব বুকে ব্যাথা অনুভব করেন। প্রথম দিকে বিষয়টিতে তেমন গুরুত্ব দেয়নি সে ও তার পরিবারের সদস্যরা। রাত ২টার দিকে তার শারীরিক অবস্থার অবনতি হয়। দ্রুত তাকে শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসকরা পারভেজ আকন বিপ্লবকে মৃত ঘোষনা করেন।

জেলা যুবদল সভাপতি ও জেলা আইনজীবী সমিতির সদস্য বিপ্লবের মৃত্যুতে বরিশালের রাজনৈতিক অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে।

বেলা ১১টায় সদর নগরীর সদর রোডের অশি^নী কুমার হলের সামনে বিপ্লবের প্রথম জানাজা নামাজে মহানগর আওয়ামী লীগ সভাপতি একেএম জাহাঙ্গীর ও সহসভাপতি কেবিএস আহমেদ কবির, জেলা জাতীয় পার্টির আহ্বায়ক অধ্যাপক মহসিন-উল ইসলাম হাবুল, জেলা (উত্তর) বিএনপি’র সভাপতি মেজবাউদ্দিন ফরহাদ, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ওবায়দুল্লাহ সাজু এবং জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি মহসিন মন্টু সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীরা অংশগ্রহন করেন।

বাদ জোহর নগরীর কাউনিয়া মানিক মিয়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে দ্বিতীয় নামাজে জানাজা শেষে তার মরদেহ কাউনিয়া আকন বাড়ি মসজিদ গোরস্থানে দাফন করার কথা জানিয়েছেন জেলা যুবদল সাংগঠনিক সম্পাদক হাফিজ আহমেদ বাবলু।

আরও পড়ুন

মন্তব্য করুন

Back to top button