প্রধান সংবাদবরিশাল জেলার সংবাদ

বাকেরগঞ্জে পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত ২

স্টাফ রিপোর্টার : বরিশালের বাকেরগঞ্জ উপজেলায় পৃথক দুটি দূঘর্টনায় দুইজন নিহত হয়েছেন। বরিশাল-বরগুনা আঞ্চলিক সড়কের বাকেরগঞ্জ উপজেলার পাদ্রিশিবপুর এলাকায় যাত্রীবাহী বাসের ধাক্কায় মো. মাসুদ খান (২৮) নামক এক যুবক নিহত ও দুইজন আহত হয়েছেন। তারা মোটরসাইকেল আরোহী ছিলেন। বরিশাল-পটুয়াখালী সড়কের বাকেরগঞ্জের বোয়ালিয়া এলাকায় বাসের ধাক্কায় নিহত হয়েছেন ইজিবাইক চালক মুনসুর আকন।

শুক্রবার (১৯ নভেম্বর) বেলা সোয়া ১টার দিকে পাদ্রীশিবপুরে দুর্ঘটনায় নিহত হন মোটরসাইকেল আরোহী মাসুদ আকন। তিনি পটুয়াখালীর দুমকি উপজেলার লেবুখালীর মোশারেফ খানের ছেলে। দূর্ঘটনার পর বাস শ্রমিক বশির ও কালামকে পুলিশ গ্রেফতার করেছে। ওই দূর্ঘটনায় আহত হন মোটরসাইকেলের অপর দুই আরোহী।

বাকেরগঞ্জ থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. বশির জানান, হতাহতরা মোটরসাইকেলে বাকেরগঞ্জের লেবুখালী এলাকা থেকে বাকেরগঞ্জের রঘুনাথপুরের উদ্দেশ্যে যাচ্ছিল। পাদ্রিশীবপুর এলাকা অতিক্রম করার সময় বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহি বাসের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে মাসুদ খান ঘটনাস্থলে নিহত হন। আহত দুইজনকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এর আগে গতকাল বেলা ১১টায় বরিশাল-পটুয়াখালী সড়কের বাকেরগঞ্জ উপজেলার বোয়ালিয়া বাজার এলাকায় মাইক্রোবাসের ধাক্কায় নিহত হয়েছেন ইজিবাইক চালক মুনসুর আকন। যাত্রীবাহি ইজিবাইকটি বাকেরগঞ্জ থেকে বোয়ালিয়া বাজারের দিকে যাওয়ার সময় বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহি বাস ইজিবাইকটিকে ধাক্কা দিলে এ দূর্ঘটনা ঘটে। ##

আরও পড়ুন

মন্তব্য করুন

আরও দেখুন...
Close
Back to top button