রাজনীতির সংবাদ

নৌকায় ভোট চাইলেন সাবেক প্রতিমন্ত্রী

এ এম মিজানুর রহমান বুলেট, কলাপাড়া : সাবেক প্রতিমন্ত্রী আলহাজ¦ মাহাবুবুর রহমান তালুকদার সরকারের বিভিন্ন উন্নয়নের দিক তুলে ধরে নৌকা মার্কায় ভোট চাইলেন। পটুয়াখালীর কলাপাড়ায় সোমবার শেষ বিকালে স্থানীয় আওয়ামীলীগ আয়োজনে পৌর শহরের আলীম সিনেমা হল চত্বেরে অনুষ্ঠিত নৌকা মার্কার নির্বাচনী এক উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, নৌক মার্কা হলো উন্নয়নের মার্কা। আওয়ামীলীগ ক্ষমতায় আছে বলেই দেশের মানুষ ভাল আছে। আর দেশ উন্নতির দিকে এগিয়ে যাচ্ছে। তাই তিনি সবাইকে নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য আহ্বান জানান।

তিনি আরো বলেন, এ এলাকার উন্নয়নের জন্য শেখ হাসিনার বিশেষ অবদান রয়েছে। তাই তার মনোনীত প্রার্থীকে এ পৌরসভার উন্নয়ন ও সমৃদ্ধির জন্য পুন:রায় বিজয়ী করা উচিৎ।

কলাপাড়া পৌর শহরের ৮নং ওয়ার্ডের ভারপ্রাপ্ত সভাপতি মো.মজিদ মৃধা’র সভাপতিত্বে উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক পনি সম্পদ প্রতিমন্ত্রী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ মাহাবুবুর রহমান তালুকদার।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক কলাপাড়া উপজেলা চেয়াম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালেব তালুকদার, নৌকা প্রতীকের প্রার্থী ও বর্তমান মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, উপজেলা মহিলা আওয়ামী লীগের আহবায়ক অধ্যক্ষ ফাতেমা আক্তার রেখা, বাকেরগঞ্জ পৌরসভার সদ্য নির্বাচিত মেয়র লোকমান হোসেন ডাকুয়া, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি অধ্যক্ষ সৈয়দ নাসির উদ্দিন,উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক মঞ্জুরুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক শপিকুল আলম বাবুল, পৌর ব্যবসায়ি সমিতির সাধারন সম্পাদক ও জেলা পরিষদ সদস্য ফিরোজ শিকদার।

এছাড়া বক্তব্য রাখেন,সংশ্লিষ্ট ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক শাহ আলম খান,উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. নাজমুল হক, সাধারন সম্পাদক ফয়জুল ইসলাম আশিক তালুকদার, কলাপাড়া সরকারি এমবি কলেজে শাখার সভাপতি আসাদুজ্জামন হিরন, সাধারন সম্পাদক হাসানুজ্জামান অমি গাজী।

অনুষ্ঠান শুরুতে ওয়ার্ডে আওয়ামীলীগ নেতাকর্মী সহ নৌকা মার্কা সমর্থক বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উঠান বৈঠকের সভাস্থলে জড়ো হয়। এসময় নৌক শ্লোগানে শ্লোগানে পুরো এলাকা মুখরিত হয়ে ওঠে।

আরও পড়ুন

মন্তব্য করুন

Back to top button