বরিশাল জেলার সংবাদ

দোকান ভাংচুরের প্রতিবাদে ব্যবসায়ীদের মানববন্ধন

বাকেরগঞ্জের কবাইতে স্বতন্ত্র প্রার্থীর দুই কর্মীকে মারধর

বাকেরগঞ্জ প্রতিনিধি : বরিশালের বাকেরগঞ্জের কবাই ইউনিয়নে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো. রফিকুল ইসলাম সবুজের এক সমর্থককে মারধর এবং আরেক সমর্থকের মোল্লারহাট বাজারের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা-ভাংচুরের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় জনগন এবং মোল্লারহাটের ব্যবসায়ীদের উদ্যোগে গতকাল রবিবার সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত মোল্লারহাট বাজারে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মোল্লারহাট বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি হেমায়েত উদ্দিন খান খোকনের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন মো. কবির হাওলাদার, হিরন ফকির, মতি হাওলাদার, আবু জাফর হাওলাদার, হাবিব মাস্টার ও রফিকুল ইসলাম। মানববন্ধনকালে বাজারের সকল দোকান বন্ধ রাখেন ব্যবসায়ীরা।
বক্তারা অভিযোগ করেন, গত শনিবার রাত ৮টার দিকে কবাই ইউনিয়নে আওয়ামী লীগ প্রার্থী জহিরুল হক বাদল তালুকদারের নেতৃত্বে মোটর সাইকেলযোগে একদল দুর্বৃত্ত মোল্লারহাট বাজারে গিয়ে স্বতন্ত্র প্রার্থী মো. রফিকুল ইসলাম সবুজের সমর্থক সদস্য প্রার্থী মো. কবির হাওলাদারকে মারধর করে। এ সময় তিনি প্রান বাঁচাতে মোল্লারহাট বাজারের হিরন ফকিরের মুদি দোকানে আশ্রয় নিলে সন্ত্রাসীরা ওই দোকান ভাংচুর করে।
এ সময় তারা দোকান মালিক হিরন ফকিরকে মারধর এবং তার দোকানের মালামাল লুট করে বলে অভিযোগ করেন বক্তারা। মানববন্ধন থেকে হামলাকারী সন্ত্রাসীদের সনাক্ত করে গ্রেফতারের দাবী জানানো হয়। তবে হামলার অভিযোগ অস্বীকার করেছেন কবাই ইউনিয়নে আওয়ামী লীগ প্রার্থী জহিরুল হক বাদল তালুকদার।

আরও পড়ুন

মন্তব্য করুন

Back to top button