প্রধান সংবাদবরিশাল জেলার সংবাদ

বরিশাল সিটিতে ৩০ জুন থেকে লকডাউন, আজ থেকে আন্তঃজেলা বাস চলাচল বন্ধ

স্টাফ রিপোর্টার : বরিশাল সিটি করপোরেশন এলাকায় করোনা সংক্রমন বৃদ্ধি পাওয়ায় সিটি এলাকা আগামী ৩০ জুন থেকে লকডাউনের সিদ্ধান্ত নিয়েছে বরিশাল বিভাগীয় প্রশাসন। এছাড়া যশোর, খুলনা ও বাগেরহাট থেকে বরিশালে বাস চলাচল বন্ধ সহ আন্ত:জেলা রুটেও বাস চলাচল বন্ধ থাকবে আজ শনিবার থেকে।

বরিশাল বিভাগীয় কমিশনার মো. সাইফুল হাসান বাদল শুক্রবার রাত ৮টায় জানান, ভার্চুয়ালে অনুষ্ঠিত উচ্চ পর্যায়ের প্রশাসনিক সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তিনি জানান, বিভাগের মোট আক্রান্তের মধ্যে বরিশাল সিটি করপোরেশন এলাকায় ৭৫ ভাগ আক্রান্ত হয়েছে। বিভাগীয় সভায় সিটি করপোরেশন এলাকাকে সেইফ করতে ৩০ জুন থেকে ৭ দিনের লকডাউনের সিদ্ধান্ত হয়েছে।

এছাড়াও বাস মালিক সমিতির সম্মতি থাকায় আজ শনিবার থেকে বাইরের জেলাগুলো থেকে আসা বাসগুলো বন্ধ সহ আন্তঃজেলা রুটে বাস চলাচল বন্ধ থাকবে।

বরিশাল বিভাগীয় কমিশনারের সভাপতিত্বে ঐ ভার্চুয়াল সভায় বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ, ডিআইজি এসএম আক্তারুজ্জামান, পুলিশ কমিশনার শাহাবুদ্দিন খান, বরিশাল স্বাস্থ্য অধিদপ্তরের বিভাগীয় পরিচালক বাসুদেব কুমার দাস, বরিশাল শের-ই বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় হাসপাতালের পরিচালক ডা. এইচ এম সাইফুল ইসলামসহ প্রশাসনিক কর্মকর্তা, রাজনৈতিক ও ব্যবসায়ী প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

 

আরও পড়ুন

মন্তব্য করুন

Back to top button