রাজনীতির সংবাদ

বাউফল উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে থানায় অভিযোগ

বাউফল প্রতিনিধি : পটুয়াখালীর বাউফল উপজেলার বগা লঞ্চঘাটের ইজারাদার শাহাবুদ্দিন আকনকে প্রাণনাশের হুমকি দেয়ার অভিযোগ এনে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মোতালেব হাওলাদারসহ ৪ জনের বিরুদ্ধে বাউফল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, চলতি বছর ( ২০২১- ২০২২ অর্থ বছর) বগা লঞ্চঘাটের ইজারার নিযুক্ত হন বগা ইউঃপিঃর বানাজোড়া গ্রামের আজাহার আলী আকনের ছেলে শাহাবুদ্দিন আকন। বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ) ১ জুলাই তাকে বগা লঞ্চঘাটের দায়িত্ব বুঝিয়ে দেন।

২ জুলাই রাতে বাউফল উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বাউফল উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মোতালেব হাওলাদার তার সন্ত্রাসী বাহিনী দিয়ে ডেকে নিয়ে ইজারাদার শাহাবুদ্দিন আকন ও তার শ্রমিকদের খুন জখমের হুমকি দেন।

এ সময় শাহাবুদ্দিন আকনের বড় ভাই জালাল আকনের মুঠোফোনে কল দিয়ে আঃলীগ নেতা মোতালেব হাওলাদার বলেন, ‘তোমার ভাইকে ঘাট ছেড়ে দিতে বল, না হয় হাসপাতালে বেড রেডি কর’।

শাহাবুদ্দিন আকন উপজেলা চেয়ারম্যান মোতালেব হাওলাদারের বোনের ছেলে। মামা ভাগ্নের মাঝে দির্ঘদিনের রাজনৈতিক বিরোধ রয়েছে। এ বিষয়ে শাহাবুদ্দিন আকন শনিবার (৩ জুলাই) বাউফল উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মোতালেব হাওলাদার ও তার ছেলে বগা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদ হাসান সহ ৪ জনকে আসামী করে বাউফল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এ বিষয়ে আব্দুল মোতালেব হাওলাদার সাংবাদিকদের বলেন, শাহাবুদ্দিনকে দিয়ে আমার প্রতিপক্ষ আমার বিরুদ্ধে ষড়যন্ত্্র করছেন। বর্তমানে শাহাবুদ্দিন আকন নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে সাংবাদিকদের জানিয়েছেন।

বাউফল থানার ওসি আল মামুন বলেন, ঘটনার সনত্যতা স্বীকার করে জানান, অভিযোগটির বিষয় আমরা তদন্ত শুরু করেছি।

আরও পড়ুন

মন্তব্য করুন

Back to top button