বরিশাল জেলার সংবাদ

শীতবস্ত্র ও খাদ্য সামগ্রী পেলেন অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থরা

শামীম আহমেদ : বরিশাল নগরীর (২৪) নং ওয়ার্ডের জিয়ানগর এলাকায় অগ্নিকান্ডের ঘটনায় বসত ঘড় ও ব্যাবসা প্রতিষ্ঠান পুড়ে যাওয়া অসহায় পরিবারের মধ্যে নিজস্ব অর্থায়নে শীতবস্ত্র ও খাদ্য সামগ্রী তুওেল দিলেন স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর শরীফ আনিছুর রহমান আনিছ।

আজ শুক্রবার (৮) জানুয়ারী সকাল সাড়ে ১০টায় ধানগবেষনা সড়কের ক্ষতিগ্রস্থ প্রতিষ্ঠানের সম্মুখে বসে এসব তুলে দেওয়া হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন ২৪ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি নাজমুল হুদা, সাবেক মহানগর আওয়ামী লীগ সদস্য ফজলুর শরীফ,বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম,বাবুল হাওলাদার,বেল্লাল হোসেন প্রমুখ।

এসময় স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর শরীফ আনিছুর রহমান আনিছ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের আশ^াষ দিয়ে বলেন তাদের ক্ষতি পুষিয়ে দেয়ার জন্য তার পক্ষ থেকে সর্বাথক চেষ্টা অব্যাহত থাকবে।

ইতি মধ্যে তিনি জেলা প্রশাসকের কার্যলয়ে সাহায্যের জন্য লিখিত আবেদন করেন। উল্লেখ্য ৬ই জানুয়ারী বুধবার আনুমানিক দুপুর ১টার দিকে নগরীর ধানগবেষনা এলাকার জিয়ানগরের আল-আমিনের ভাড়াটিয়া আবুল কালামের স্ত্রী রান্না করার সময় গ্যাস সিলিন্ডার বিস্ফোরন থেকে অগ্নিকান্ডের সূত্রপাত ঘটলে মুহুর্তের মধ্যে আগুনে তিনটি বসত ঘড় ও তিনটি ব্যবসা প্রতিষ্ঠানে আগুন ছড়িয়ে পড়ে। পরবর্তীতে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রন আনে।

আরও পড়ুন

মন্তব্য করুন

আরও দেখুন...
Close
Back to top button