বরিশাল জেলার সংবাদ

চাঁদাবাজির মামলায় ইউপি চেয়ারম্যান কারাগারে

স্টাফ রিপোর্টার : বরিশালে দু’টি চাঁদাবাজির মামলায় সদর উপজেলার কাশীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও টেম্পু শ্রমিক ইউনিয়নের সভাপতি কামাল হোসেন লিটন মোল্লাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

নগরীর নথুল্লাবাদ কেন্দ্রীয় বাস টার্মিনালে চাঁদাবাজির পৃথক দু’টি মামলায় দীর্ঘদিন পলাতক থাকার পরে আজ বৃহস্পতিবার দুপুরে অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হন লিটন মোল্লা।

আদালতের বিচারক মারুফ আহমেদ আসামী লিটন মোল্লার জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। নগরীর বিমান বন্দর থানার ওসি জাহিদ বিন-আলম এই তথ্য নিশ্চিত করেছেন।লিটন মোল্লা বরিশাল সদর উপজেলার কাশীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। প্রথমে জেলা টেম্পু শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক এবং পরে সভাপতি হিসেবে দীর্ঘদিন ধরে ওই সংগঠনের নেতৃত্ব দিচ্ছেন তিনি।

করোনাকালে চাঁদা দিতে অস্বীকার করায় গত ২১ জুলাই রাতে দূরপাল্লা রুটের গোল্ডেন লাইন পরিবহনের কাউন্টার ম্যানেজার শহিদুল ইসলামকে বেদম মারধর করে তার সাথে থাকা পরিবহন কোম্পানির আড়াই লাখ টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ ওঠে লিটন মোল্লা ও তার সহযোগীদের বিরুদ্ধে। মামলা দায়েরের পরপরই আত্মগোপন করেন লিটন। লিটন পলাতক থাকাবস্থায় গত ৯ আগস্ট তার শ্যালক কামরুল ইসলাম নথুল্লাবাদ টার্মিনালের বিএমএফ পরিবহনে চাঁদাবাজি করতে গেলে তাকে আটক করে পুলিশ।

এ ঘটনায় দায়ের হওয়া মামলায় কামরুল ও তার ভগ্নীপতি লিটন মোল্লাকেও আসামি করা হয়। দুই মামলায় দীর্ঘদিন পলাতক থাকার পর আজ আদালতে সোপর্দ করলে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আরও পড়ুন

মন্তব্য করুন

Back to top button