বরিশাল জেলার সংবাদ

অগ্নিকান্ডে দোকান-বসতঘর পুড়ে ক্ষতিগ্রস্ত

কাইয়ূম আহম্মেদ : বরিশালে অগ্নিকান্ডে ৩টি দোকান ও ৩টি বসতঘর পুড়ে ক্ষতিগ্রস্ত হয়েছে। বুধবার দুপুরে নগরীর ২৪ নম্বর ওয়ার্ডের জিয়া নগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়দের কাছ থেকে জানা যায়, আল-আমিনের ভাড়াটিয়া আবুল কালামের স্ত্রী দুপুরের রান্না করার সময় গ্যাসের চুলা থেকে আগুনের সূত্রপাত।

মুহূর্তেই আগুন ছড়িয়ে পড়ে বাড়ির সবগুলো কক্ষে। এতে বসতঘর এবং সেলুন, হোটেল ও টেইলার্সের দোকানের যাবতীয় মালামাল ভস্মীভূত হয়।

জানা যায়, এতে প্রায় ১০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে ফায়ার সার্ভিসের ৫টি ইউনিট প্রায় আধা ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

বরিশাল সদর ফায়ার স্টেশনের কর্মকর্তা মো. সজিব জানান, আল-আমিনের বাড়ির দোকানসহ ৬ ঘরে আগুন ধরে যায়। এতে ঘরগুলোর যাবতীয় মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। তবে সবাই ঘর থেকে বেরিয়ে আসায় হতাহতের কোনো ঘটনা ঘটেনি।

আগুনের সূত্রপাত কীভাবে তা জানতে চাইলে তিনি জানান, তা এখনও ঠিক করে বলা যাচ্ছে না। তবে আমাদের তদন্ত চলছে। তদন্ত রিপোর্ট না পাওয়া পর্যন্ত কিছুই বলা যাবে না। বাড়ির মালিক আল-আমিন জানান, ভাড়াটিয়া আবুলের ঘরের গ্যাসের চুলা থেকে আগুনের সূত্রপাতা।

আরও পড়ুন

মন্তব্য করুন

আরও দেখুন...
Close
Back to top button